শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
সোনালী ব্যাংক পিএলসি এবং ফুলবাড়ী ডিগ্রী কলেজের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত

সোনালী ব্যাংক পিএলসি এবং ফুলবাড়ী ডিগ্রী কলেজের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত

ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকারের গৃহীত উদ্যোগের অংশ হিসেবে সোনালী পেমেন্ট গেটওয়ে (এসপিজি)র ব্যবহারের মাধ্যমে শিক্ষার্থীদের বেতন ও অন্যান্য ফি/ চার্জ কালেকশনের জন্য সোনালী ব্যাংক পিএলসি ও ফুলবাড়ী ডিগ্রী কলেজের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

 

অনুষ্ঠানটি আয়োজিত হয়েছে ফুলবাড়ী ডিগ্রী কলেজের শিক্ষক মিলনায়তন কক্ষে।

 

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজার রহমান। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সোনালী ব্যাংক পিএলসি প্রিন্সিপাল অফিস কুড়িগ্রামের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আব্দুল বারেক চৌধুরী। অনুষ্ঠানে ফুলবাড়ী ডিগ্রী কলেজের পক্ষে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলাম (রিজু) ও কলেজের শিক্ষকগণ-কর্মচারীগণ।

 

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রিন্সিপাল অফিস কুড়িগ্রামের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ শাহীন আখতার ভূঁইয়া, সোনালী ব্যাংক পিএলসি লালমনিরহাট শাখার ম্যানেজার (এসপিও) এস‌. এম. তানজির পারভেজ, সোনালী ব্যাংক পিএলসি ফুলবাড়ী শাখা কুড়িগ্রাম এর ম্যানেজার (প্রিন্সিপাল অফিসার) সুমন চন্দ্র সাহা, সোনালী ব্যাংক পিএলসি প্রিন্সিপাল অফিস কুড়িগ্রামের সিনিয়র অফিসার মোঃ নূর ইসলাম, ফুলবাড়ী শাখার কর্মকর্তা তাওহীদ হাসান ও জনাব সাদ্দাম হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফুলবাড়ী ডিগ্রী কলেজের সমাজকর্ম বিভাগের প্রভাষক মোঃ জাকারিয়া মিঞা।

 

উক্ত চুক্তিতে সোনালী ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন সোনালী ব্যাংক পিএলসি প্রিন্সিপাল অফিস কুড়িগ্রামের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আব্দুল বারেক চৌধুরী এবং ফুলবাড়ী ডিগ্রী কলেজের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব মোঃ আমিনুল ইসলাম (রিজু)।

 

অনুষ্ঠানে বক্তারা এই চুক্তির মাধ্যমে ক্যাশলেস লেনদেন বাস্তবায়নের রাষ্ট্রীয় লক্ষ্য অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন।

 

একই সাথে সোনালী ব্যাংক এবং ফুলবাড়ী ডিগ্রী কলেজের আন্তঃসেবা সম্পর্ক নতুন মাত্রা যোগ করবে মর্মে মত প্রকাশ করেন।

 

উল্লেখ্য যে, এই চুক্তির ফলে ফুলবাড়ী ডিগ্রী কলেজের প্রায় ৩হাজার শিক্ষার্থী তাদের বা তাদের অভিভাবকের ব্যাংক হিসাব অথবা মোবাইল ব্যাংকিং হিসাবের মাধ্যমে সপ্তাহের যেকোনো দিন ২৪ঘন্টা-ই ব্যাংক কিংবা প্রতিষ্ঠানে না গিয়ে তাদের বেতন ও অন্যান্য ফি সরাসরি প্রদান করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone